Friday, September 20, 2024
Google search engine
HomeUncategorizedনারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত 


মেয়াদোত্তীর্ণ হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে পদপ্রত্যাশীদের আগামী ৭ কর্মদিবসের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ কার্যালয়ে জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে। 

শুক্রবার (২২ মার্চ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কমিটি বিলুপ্ত করে নতুন পদপ্রত্যাশীদের সাত কর্মদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। 

২০১৮ সালের ২৯ এপ্রিল ছাত্রলীগের তৎকালীন কেন্দ্রীয় কমিটির সভাপতি এস আর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এক বছর মেয়াদি জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেন। এতে জেলায় সভাপতি করা হয় আজিজুর রহমান আজিজকে ও সাধারণ সম্পাদক করা হয় রাফেল প্রধানকে। 

এরপর একই বছরের ২৮ জুলাই ১৮৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
 



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments