Friday, September 20, 2024
Google search engine
HomeUncategorizedহামলাকারীদের খুঁজে বের করে শাস্তির প্রতিশ্রুতি পুতিনের

হামলাকারীদের খুঁজে বের করে শাস্তির প্রতিশ্রুতি পুতিনের


মস্কোর কনসার্ট হলে হামলার পিছনে যারা রয়েছে তাদের খুঁজে বের করে শাস্তি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতনি। শনিবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিনি এ প্রতিশ্রুতি দিয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় মস্কোর ক্রোকাস সিটি হলে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় বন্দুকধারীরা কনসার্ট হলে ঢুকে স্বয়ংক্রিয় রাইফেল দিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। রাশিয়ার রাষ্ট্রীয় তদন্ত কমিটি জানিয়েছে, হামলায় ১৩৩ জন নিহত হয়েছে। 

পুতিন হামলাকরীদের ‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদ’ হিসাবে আখ্যা দিয়ে জানিয়েছেন, যারাই হামলাকারীদের বিরুদ্ধে সহযোগিতা করতে চায় এমন যেকোনো রাষ্ট্রের সঙ্গে তিনি কাজ করতে প্রস্তুত।

হামলাকারীদের কঠোর শাস্তির হুঁশিয়ারি দিয়ে রুশ প্রেসিডেন্ট বলেন, ‘সব অপরাধী, সংগঠক এবং যারা এই অপরাধের নির্দেশ দিয়েছে তাদের ন্যায়সঙ্গতভাবে এবং নিশ্চিতভাবে শাস্তি দেওয়া হবে। তারা যেই হোক না কেন, যেই তাদের নির্দেশনা দিচ্ছে…।’

তিনি বলেন, ‘যারা সন্ত্রাসীদের পিছনে দাঁড়িয়েছে, যারা এই নৃশংসতা ঘটিয়েছে রাশিয়ার বিরুদ্ধে, আমাদের জনগণের বিরুদ্ধে এই হামলা চালিয়েছে, আমরা তাদের চিহ্নিত করব এবং শাস্তি দেব।’



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments