Friday, September 20, 2024
Google search engine
HomeUncategorizedশাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’


ঈদ উৎসবে শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’ মুক্তি পেতে যাচ্ছে। হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমাটির মুক্তি উপলক্ষে প্রচার-প্রচারণার প্রস্তুতি নিতে শুরু করেছেন সিনেমা সংশ্লিষ্টরা। প্রচারণার অংশ হিসেবে শাকিব খানের জন্মদিনে সংযুক্ত আরব আমিরাতের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেইলার উন্মোচন হবে বলে জানান সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান।

তিনি বলেন, ‘আমি, হিমেল ও শাকিব খান একসঙ্গে বসে বিশ্ব দরবারে বাংলা সিনেমা কীভাবে আরও বেশি করে হাইলাইট করা যায় সে বিষয়ে নানা পরিকল্পনা করি। তারমধ্যে একটা হচ্ছে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ ট্রেইলার উন্মোচনা করা। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিনেই আমরা সিনেমাটির ট্রেইলার বুর্জ খলিফায় প্রদর্শন করতে চাই। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুই একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।’

তিনি জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে।

‘রাজকুমার’কে আন্তর্জাতিক মানের সিনেমা উল্লেখ করে শাকিব বলেন, “রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারন্যাশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে।” 

তিনি বলেন, “প্রযোজক আরশাদ আদনানের মতো শিল্পমনা প্রযোজক আমাদের বেশি দরকার। অসম্ভব স্বপ্নবাজ একজন মানুষ। ‘প্রিয়তমা’ তার উদাহরণ। ‘প্রিয়তমা’ সিনেমাটি বিশ্বের নানা জায়গায় সাফল্যের সঙ্গে প্রদর্শিত হয়েছে।” 

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। কিছুদিন আগে বাংলাদেশে এসে কোর্টনি নিজের অংশের শুটিংও শেষ করে গেছেন। এছাড়া শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য নাটক-চলচ্চিত্র অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান।



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments