Friday, September 20, 2024
Google search engine
HomeUncategorizedতামিমের ব্যর্থতার দিনে ইমনের টানা দ্বিতীয় সেঞ্চুরি 

তামিমের ব্যর্থতার দিনে ইমনের টানা দ্বিতীয় সেঞ্চুরি 


টানা দ্বিতীয় সেঞ্চুরির দেখা পেলেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ওপেনার পারভেজ হোসেন ইমন। সিটি ক্লাবের বিপক্ষে ইমনের কীর্তিময় দিনে ব্যর্থ হয়েছেন আরেক ওপেনার তামিম ইকবাল। 

বিকেএসপিতে শনিবার টস হেরে ব্যাটিং করতে নেমে ৮ উইকেটে ৩০৫ রান করে প্রাইম ব্যাংক। তাড়া করতে নেমে ৩০২ রানে থামে সিটি। হাড্ডাহাড্ডি লড়াই শেষে মাত্র ৩ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাবটি। 

আগের ম্যাচে জ্যামের বিডম্বনায় যথাসময়ে আসতে পারেননি তামিম। তিনে নেমে ব্যাট হাতে ফেরেন ১৬ রানে। আজ ওপেনিংয়ে নেমে ৬ রানের বেশি করতে পারেননি। সর্বোচ্চ ১০০ রান আসে ইমনের ব্যাট থেকে। ১১৪ বলে এই রান করে সাজঘরে ফেরেন তিনি। এর আগের ম্যাচে আউট হন ১৫১ রানে। 

এ ছাড়া জাকির হাসান ৭৯, মোহাম্মদ মিথুন ৪২ ও নাঈম ইসলাম ২২ রান করেন। সিটির হয়ে  সর্বোচ্চ ৪ উইকেট নেন মেহেদি হাসান। 

বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকে দারুণ খেলতে থাকে সিটি। দুই ওপেনার শুরুতেই ৬০ রান যোগ করেন। ৩৫ রানে সাদিকুর ফিরলে ভাঙে এই জুটি। তবে প্রথম চার ব্যাটার কিছুটা ধীরগতিতে খেলায় রানের ব্যবধান বেড়ে যায়। 

আরেক ওপেনার জয়রাজ ৭৮ বলে ৫৫ রান করে রানআউট হয়ে ফেরেন। ৮৪ বলে ৬৬ রান আসে শাহরিয়ার কমলের ব্যাট থেকে। এরপরই ঝড় তোলেন অধিনায়ক সাজ্জাদুল হক রিপন। তার ব্যাট থেকে আসে মাত্র ৩৭ বলে ৭৬ রান। 

১৪ বলে ২৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়লেও দলকে জেতাতে পারেননি আশিক উল আলম। শেষ দুই বলে দুই উইকেট পড়ে যাওয়ায় জয়ের কাছে গিয়ে হতাশ হতে হয়েছে সিটিকে। 

প্রাইম ব্যাংকের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন শেখ মেহেদী। শেষ দুই বলে দুই উইকেট নিয়ে নিশ্চিত হার ঠেকানোয় তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরস্কার।



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments