Friday, September 20, 2024
Google search engine
HomeUncategorizedজবির এমসিজে তৃতীয় ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

জবির এমসিজে তৃতীয় ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা (এমসিজে) বিভাগের তৃতীয় ব্যাচের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২৯ মার্চ) রাজধানীর একটি হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভাগের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয় পুরো অনুষ্ঠান। 

আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক স্ট্যান্ডার্ড গ্রুপের সহকারী ম্যানেজার (অ্যাডমিন) মোয়াজ্জেম হোসেন বলেন, অসংখ্য ব্যস্ততা এবং ব্যক্তিগত নানা সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও আজকের অনুষ্ঠানে উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা উপস্থিত হতে পারেনি, তাদের ভীষণ মিস করছি। আশা করছি, ভবিষ্যতে তাদের দেখতে পাব।

তিনি বলেন, অনেকদিন পর মনে হয়েছে ক্লাস রুমে বন্ধুরা সবাই একত্রিত হয়েছি! কৃত্রিম শহরে কতগুলো আপন মুখ একসঙ্গে দেখতে পেয়ে সত্যিই খুব ভালো লেগেছে। এ যেন এক ভিন্ন অনুভূতি।

অনুষ্ঠানের আয়োজক কমিটির আহ্বায়ক চায়না রেলওয়ে গ্রুপ লিমিটেডের (সিআরইসি) মিডিয়া ম্যানেজার জোবায়ের আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয় ছেড়েছি অনেক দিন হয়েছে। এর মধ্যে বন্ধু-বান্ধব সবাই কর্মক্ষেত্রে ব্যস্ত হয়ে পড়েছেন। দীর্ঘদিন ধরেই সবাইকে একসঙ্গে করার চেষ্টা করে যাচ্ছিলাম। কিন্তু সময় মিলছিল না। অবশেষে আজ সেই মুহূর্ত। যেখানে বিভাগের অনেক শিক্ষার্থী অংশ নিয়েছেন। স্মৃতিচারণ করেছেন অতীতের। মনে হচ্ছে আমরা আবারও সেই ক্লাস রুমে ফিরে গেছি।



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments