Thursday, September 19, 2024
Google search engine
HomeUncategorizedস্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে পুঁজিবাজার সংশ্লিষ্টদের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে পুঁজিবাজার সংশ্লিষ্টদের শ্রদ্ধা


মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন পুঁজিবাজার সংশ্লিষ্টরা। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন—পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি), ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ), বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) ও বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার বেলার ১১টার দিকে সাভারে জাতীয় স্মৃতিসৌধে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় বিএসইসির কমিশনার অধ্যাপক ড. মিজানুর রহমান, আব্দুল হালিম, ড. রুমানা ইসলামসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সকাল ১০টার দিকে ডিএসই’র চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর নেতৃত্বে পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পরিচালক মো. আফজাল হোসেন, মো. শহীদুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামান, প্রধান রেগুলেটরি কর্মকর্তা খাইরুল বাসার আবু তাহের মোহাম্মদসহ ডিএসই’র ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সকালে পুঁজিবাজারে মার্চেন্ট ব্যাংকগুলোর সংগঠন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট এবং আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী ও মহাব্যবস্থাপক মাজেদা খাতুনের নেতৃত্বে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পুঁজিবাজার সংশ্লিষ্ট বিনিয়োগ শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেটের (বিআইসিএম) নির্বাহী প্রেসিডেন্ট ড. মোহাম্মদ তারেকের নেতৃত্বে পরিচালক (প্রশাসন ও অর্থ) নাজমুছ সালেহীন, সহযোগী অধ্যাপক ড. নাছির উদ্দিন, উপ-পরিচালক মো. সিরাজুল ইসলামসহ ইনস্টিটিউটের কর্মচারীরা জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট সাইফুর রহমানের নেতৃত্বে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই), ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ),  ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) এবং বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের পক্ষ থেকে শহিদদের শ্রদ্ধা জানানো হয়। 



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments