Friday, September 20, 2024
Google search engine
HomeUncategorizedবাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির নতুন কমিটি অনুমোদন 

বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির নতুন কমিটি অনুমোদন 


বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটি (বিসিডিএস)’র কার্যনির্বাহী কমিটি (২০২৩-২৪) অনুমোদন দেওয়া হয়েছে।  সোমবার (১১ মার্চ) দুপুরে বাঙলা কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. জাহাঙ্গীর হোসেন কমিটি অনুমোদনের পর ঘোষণা করেন। 

৬ষ্ঠ আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন- শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক এসএম মাহবুবুল আলম, ডিবেটিং সোসাইটি’র পরিচালক প্রফেসর সায়মা ফিরোজ, উপপরিচালক শাহনাজ কাওসার, সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা জাফর ইকবাল, সদ্য সাবেক সভাপতি আরিফ ফারহান খান ও সাধারণ সম্পাদক ইহ্তি শামুন।

২০২৩-২৪ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন সাকিব আজ নাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রোকোনুজ্জামান সাদী। এ ছাড়াও ইসরাত জাহান ইলা সহ সভাপতি, মুদাচ্ছির হোসেন জামিল যুগ্ম সাধারণ সম্পাদক, রাবেয়া বর্শিরি সাথী সাংগঠনিক সম্পাদক, বিএম তাসমিয়া তামিম অর্থ সম্পাদক, তানভীর আহমেদ খান দপ্তর সম্পাদক, মো. শওকত জামিল কার্যনির্বাহী সদস্য, মো. শামিম মিয়া কার্যনির্বাহী সদস্য, সাব্বির আহমেদ কার্যনির্বাহী সদস্য, জুবায়ের ইবনে আহমেদ কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। 

এদিকে, ২০২৪ এর আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন উদ্ভিদবিজ্ঞান বিভাগ ও রানার্সআপ হয়েছে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা। এ ছাড়াও উচ্চমাধ্যমিক পর্যায়ে চ্যাম্পিয়ন টিম প্রলয় শিখা ও রানার্সআপ হয়েছে টিম বিচিত্রা।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এ ছাড়াও অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদের সার্টিফিকেট ও বিশেষ উপহার দেওয়া হয়।



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments